শিক্ষা হল সমাজের মূল চাবিকাঠি! শিক্ষার উপর ভর করেই বদলাতে পারে সমাজ, উন্নত সমাজ গড়তে প্রয়োজন শিক্ষা। আর এই শিক্ষা গ্রহণে বর্তমান সময়ে রয়েছে একাধিক পর্যায় অঙ্গনওয়াড়ি প্রাথমিক থেকে শুরু করে উচ্চশিক্ষা সমাজের শিক্ষা ব্যবস্থা এমন ভাবে রয়েছে, ঠিক উপরে ওঠা সিঁড়ির ন্যায়”
ফারুক আহমেদ সূর্য,লালমনিরহাট উপজেলা প্রতিনিধিঃ লালমনিরহাটে বাংলাদেশ রেলওয়ে সরকারী চিলড্রেন পার্ক উচ্চ বিদ্যালয়ের গৌরবময় ৭৩বছর পূর্তি উপলক্ষে সিপি এ্যালামনাই পূণর্মিলণী ২০২৩ উদযাপন করা হয়েছে।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী স্কুল প্রাঙ্গণে লালমনিরহাট চিলড্রেন পার্ক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের আয়োজনে
এ পূণর্মিলণী হয়।
সিপি এ্যালামনাই পূণর্মিলণী উদযাপন উৎসবে রেজিষ্ট্রেশন করে প্রত্যেকেই পরিচয় পত্র, ক্যাপ, গেঞ্জি সংগ্রহ করেন।
উৎসবের শুভ উদ্বোধন ঘোষণায় সকলে বর্ণাঢ্য শোভা যাত্রায় অংশগ্রহণ করে র‍্যালীটি লালমনিরহাট জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে ফিরে আসেন।
স্কুলের মূ্লমঞ্চ, স্মৃতিচারণ ও আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সারাবেলার আনন্দ উপভোগের মাধ্যমে  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা সংগীত পরিবেশন করেন।
এ সময় সিপি এ্যালামনাই পূণর্মিলণী ২০২৩ উদযাপন কমিটির প্রধান পৃষ্ঠপোষক, প্রধান সমন্বয়কারী, সদস্যবৃন্দসহ সকল শিক্ষক-শিক্ষিকা-কর্মচারী এবং ছাত্র-ছাত্রীবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দরা সে সময় উপস্থিত ছিলেন।